a });
সোমবার, ২৭ মার্চ ২০২৩, ০৯:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ বোর্ড :
বাংলাদেশের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে স্বাধীনতা দিবসে পুতিনের শুভেচ্ছা যেভাবে ঈদে অনলাইনে ট্রেনের টিকিট কাটবেন প্রধানমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের জন্য ফলমূল পাঠালেন জাতীয় স্মৃতিসৌধে গণমুক্তি জোটের পুষ্পস্তবক অর্পণ ২৫ মার্চের ভয়াল সেই ‘কালরাত’ স্মরণ করল দেশ টর্নেডোর আঘাতে যুক্তরাষ্ট্রে নিহত অন্তত ২৩ জাগো নিউজের বিপ্লব দিক্ষিৎ বিপিজেএ ক্রীড়া উৎসবে চ্যাম্পিয়ন ঐতিহাসিক পুরোনো ঢাকার জমজমাট ইফতার বাজার। ৪ হাজার টাকা দাম বাড়ল স্মারক স্বর্ণমুদ্রার চার বড় কোম্পানি সর্বোচ্চ ১৯৫ টাকায় ব্রয়লার মুরগি বেচবে বন্যার্তদের পুনর্বাসনে এডিবি বাংলাদেশকে ২৩০ মিলিয়ন ডলার দেবে গণমুক্তি জোট- এর মনোনয়ন বোর্ড গঠন,পাঁচ সিটি নির্বাচন ৯ প্রকল্প অনুমোদন একনেকে রাজস্থলীতে ৪র্থ পর্যায়ে ১৫ টি ভূমিহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর অনুষ্ঠানে চেয়ারম্যান উবাচ মারমা বাড়লো হজের নিবন্ধনের সময়, হজের খরচ কমলো ১১৭২৫ টাকা, স্থানীয় বাজারকে পুনরুজ্জীবিত করার পাশাপাশি নতুন বাজার খুঁজতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ- প্রধানমন্ত্রীর চিনির দাম ৫ টাকা কমবে রোজার প্রথম সপ্তাহে : বাণিজ্যমন্ত্রী মাছ-মাংসের দাম বেড়েই চলেছে ইন্টারপোলের রেড নোটিশ আরাভ খানের বিরুদ্ধে : আইজিপি জাল নোট নিয়ে রমজানে সতর্কতা
FLASH :

  মহান স্বাধীনতা দিবস উপলক্ষে তাজ নিউজ এরসকল গ্রাহক,পাঠক,সাংবাদিককমকর্তাকমচারি,ক্যবল অপারেটরওয়াইফাই অপারেটরনেটওয়ার্ক অপরেটরসহ বিজ্ঞাপন দাতাদের জানাই শুভেচ্ছা ও ধন্যবাদ Welcome To Our News site.. .R You Join  Our Tassnewz Team Member pls Send your photo with cv and send email tassnewz@gmail.com // Tst : Transmission System Test . Test On AiR, Test Air Signal   সবাই কে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে একটি সু-খবর দিতে চাই। আজ থেকে আমাদের পদচারনা এখন রেডিও তে রেডিওতাসএফএম  নিয়ে আমাদের রেডিও কার্যক্রম আজ ২৬ মার্চ ২০২৩  এ শুভ উদ্ভোদন করা হল।।আমাদের লিংক এ অথবা এপস ডাউনলোড করে শুনতে পারেন অনায়েশে।

google tassnewz

ঢাকায় ট্যুরিজম এক্সপো জমে উঠেছে

TassNewzDask
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৩৫ বার পঠিত
e
5 / 100

আলমক্কা ট্রাভেলস – এর কর্নধার মুফতি মোঃ খোরশেদ আলম বলেন, দর্শনার্থীর অনেক সারা পাচ্ছি , এই যে দেখে আপনারা মিডিয়ার লোক, মেলার ব্যস্ততায় কথা বলার সুযোগ নেই। খুবই ভালো যাচ্ছে মেলা। আমরা কৃতজ্ঞ আয়োজকদের কাছে।’

e

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে জমে উঠেছে বাংলাদেশ আন্তর্জাতিক ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো (বিআইটিটিই)। তিন দিনব্যাপী মেলার দ্বিতীয় দিন শুক্রবার (২ ডিসেম্বর) মেলা ঘুরে দেখা গেছে দর্শনার্থীর ভীড়। উৎসব মূখর পরিবেশে তারা প্রতিটি নান্দনিক স্টল ঘুরে দেখছেন এবং এক্সপো নানা অফার লুফে নিচ্ছেন।

এবারের এ এক্সপোর টাইটেল স্পন্সর এয়ার অ্যাস্ট্রা। আর আয়োজক অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব)।

আটাব এর সভাপতি সঙ্গে কথা হয় বিজনেস বাংলাদেশ’র সঙ্গে তিনি বলেন, শীতের সময়, পর্যটকদের বেরানোর সময় তাদের সুবিদার্থে এই মেলার আয়োজন। বিভিন্ন জায়গায় না ঘুরে এক জায়গা থেকে সব সুবিধা নিতে পারবে।

মেলায় অংশগ্রহণকারী শ্রীলঙ্কান এয়ারলাইনসের ফ্র‍্যাঞ্চাইজি প্রতিষ্ঠান সাইমন হলিডেজের অ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার স্বর্ণা দাস বলেন, আমরা এসেছি সাইমন থেকে। আমাদের বিভিন্ন উইংস (শাখা) আছে, যেমন আমাদের এয়ারলাইনস আছে গো ফার্স্ট এয়ারলাইনস, ট্যুর কেয়ার। আর, শ্রীলঙ্কান এয়ারলাইনসের কিছু হলিডে প্যাকেজ। তো এখান থেকে আমরা কিছু প্যাকেজেস এনেছি মেলার জন্য। যেমন- শ্রীলঙ্কান এয়ারলাইনস হলিডেজ থেকে আমরা একটা অফার দিচ্ছি বাই ওয়ান, গেট ওয়ান (একটি টিকেট কিনলে, একটি ফ্রি)।

সাইমন হলিডেজ থেকে আমরা চিটাগাং, কক্সবাজার, ভিয়েতনাম, টার্কিস ভ্রমণের কিছু প্যাকেজ রেখেছি। আশা করছি ক্রেতারা এসে মেলা থেকে আগামীকাল পর্যন্ত এ অফারগুলো গ্রহণ করতে পারবেন।

কেমন সাড়া পাচ্ছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত বেশ ভালো সাড়া পাচ্ছি, ভিড়টাও বেশ ভালো হচ্ছে। আশা করছি কাল পর্যন্ত আরোও ভালো রেসপন্স পাবো।

মেলা উপলক্ষ্যে কি প্যাকেজ থাকবে এমন প্রশ্নের উত্তরে মেলার টাইটেল স্পন্সর এয়ার অ্যাস্ট্রার সিইও ইমরান আসিফ বলেন, মেলা উপলক্ষ্যে আমাদের সব ফ্লাইট, সব গন্তব্যে ২০ শতাংশ ছাড় দিচ্ছি। মেলাটা আমরা মূলত দুটো কারণে সাপোর্ট করছি। এর আগে কখনো এত বড় মেলা হয়নি, দ্বিতীয়ত আমাদের অপারেশন শুরু করা আর মেলার সময় মিলে যাওয়াতে আমরা মনে করছি এখানে পার্টিসিপেট (অংশ্রগ্রহণ) করাটা আমাদের ও একই সঙ্গে কাস্টমারদের জন্য লাভজনক হবে।

কেমন সাড়া পাচ্ছেন, জানতে চাইলে তিনি বলেন, আমাদের প্রত্যাশার চেয়ে বেশী সাড়া পাচ্ছি, বেশ ভীড় এখানে। এবং যারা এসেছেন, সবার ভ্রমণে আগ্রহ দেখতে পাচ্ছি। এককথায় খুব ভাল রেসপন্স পাচ্ছি।

মেলায় ঘুরতে এসেছেন বিটুবি, বিটুসি ব্যবসায়ী এবং ট্রাভেল এজেন্ট ইঞ্জিনিয়ার সুজন ভৌমিক। কেন এসেছেন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি এসেছি এখানে মূলত ৬৪টি জেলায় যেন আমার ট্রাভেল অফিস বর্ধিত করতে পারি। সেজন্য মেলা দেখতে এসেছি যেন এখান থেকে আমি বিভিন্ন সুযোগ নিতে পারি। মূলত দেশি-বিদেশি প্রতিষ্ঠানগুলোর অফার অ্যান্ড প্যাকেজ থেকে নিজের ব্যবসায়ীর উপযোগী অফারগুলো কিনতেই আসা।

এবারের এ মেলাকে ধরা হচ্ছে এ পর্যন্ত আয়োজিত সবচেয়ে বড় ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো। ১৫টির বেশি দেশের এয়ারলাইন্স, হসপিটাল, ট্যুরিজম বোর্ড, ট্রাভেল এজেন্সি, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, ক্রুজ লাইনার, ডেস্টিনেশন ম্যানেজমেন্ট কোম্পানি ও অন্যান্য ট্র্যাভেল ও ট্যুরিজম খাত সংশ্লিষ্ট সেবা দানকারী প্রতিষ্ঠান মেলায় অংশ্রগ্রহণ করেছে। এবারের মেলার স্পন্সর হিসেবে আছে ইউ-এস বাংলা এয়ারলাইনস। আগামীকাল মেলার এবারের আসরের পর্দা নামবে।

এ জাতীয় আরও খবর

radiotassfm.live

ফেসবুকে আমরা

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১